Agaminews
Dr. Neem Hakim

রোনালদোর জোড়া গোলে জয়ের দেখা পেলো জুভেন্টাস


admin প্রকাশের সময় : ডিসেম্বর ১৬, ২০১৯, ৯:০৭ পূর্বাহ্ণ / ৯০৯
রোনালদোর জোড়া গোলে জয়ের দেখা পেলো জুভেন্টাস

গত সপ্তাহে লাৎসিওর মাঠে সিরি ‘এ’তে মৌসুমের প্রথম হারের তেতো স্বাদ পায় জুভেন্টাস। তাতে ইন্টারের কাছে হারায় শীর্ষস্থান। এর আগের ম্যাচে সাসসুওলোর সঙ্গে ড্র করেছিল তারা। রবিবার জুভেন্টাস ঘরের মাঠে ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোলে উদিনেসেকে ৩-১ গোলে হারিয়েছে জুভেন্টাস।

ম্যাচের প্রথম ৯ মিনিটেই জুভেন্টাসকে এগিয়ে নেন রোনালদো। দিবালার দেওয়া বল জোরালো শটে দলকে এগিয়ে দিয়েছেন রোনালদো। রোনালদোর পরের গোলে অবদান রেখেছেন হিগুয়েইন। আর্জেন্টাইন ফরোয়ার্ডের দারুণ এক বুদ্ধিদীপ্ত থ্রু বল জায়গা করে দিয়েছে রোনালদোকে। বাঁ পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করে নিয়েছেন রোনালদো। ম্যাচে নিজের প্রথম দুই শট থেকেই গোল করেছেন রোনালদো। পরে ডেমিরালের এক ক্রস থেকে হেড করে দলকে ৩-০ গোলের এগিয়ে দিয়েছেন বোনুচ্চি।

দ্বিতীয়ার্ধে খেলার গতি কমে এসেছে জুভেন্টাসের। আর এ সুবাদে ম্যাচে ফিরেছে উদিনেস। জিয়ানলুইজি বুফনের বড় পরীক্ষাই নিয়েছে দলটি। কিন্তু একের পর এক আক্রমণ করেও ফল পাচ্ছিল না উদিনেস। কিন্তু যোগ করা সময়ে ইগনাসিও পুসেত্তোকে ঠেকানো সম্ভব হয়নি জুভেন্টাস কিংবদন্তির পক্ষে। ম্যাচ শেষ হওয়ার আগে হ্যাটট্রিক পেতে পারতেন রোনালদো। কিন্তু গোল পোস্ট তার সামনে বাধা হয়ে দাঁড়ায়।

রোনালদোর জোড়া গোলের দিন তার সাবেক দল ম্যানচেস্টার ইউনাইটেড হতাশ করেছে সমর্থকদের। নিজেদের মাঠে ৩৬ মিনিটে আত্মঘাতী গোলে পিছিয়ে পড়া ইউনাইটেডকে এক পয়েন্ট এনে দিয়েছেন একাডেমির স্ট্রাইকার ম্যাসন গ্রিনউড। এ ম্যাচ দিয়ে টানা ১২ লিগ ম্যাচে অন্তত একটি হলেও গোল খেয়েছে ইউনাইটেড। ক্লাবটির ইতিহাসে এত বাজে রক্ষণ ১৯৭১ সালের আগস্টের পর দেখা যায়নি।

লিড নিউজ বিভাগের আরো খবর

আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর