Agaminews
Dr. Neem Hakim

রায়পুরায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাসহ ৫ব্যক্তি করোনায় আক্রান্ত


admin প্রকাশের সময় : এপ্রিল ১৭, ২০২০, ১:১৩ অপরাহ্ণ / ১৭৭০
রায়পুরায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাসহ ৫ব্যক্তি করোনায় আক্রান্ত

দুর্যোগকালীন সময়ে সাধারণ মানুষের সেবা করতে গিয়ে  নরসিংদীর রায়পুরায়  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও পুলিশসহ নতুন করে আরও ৫ জন করোনায় আক্রান্ত শনাক্ত করা হয়েছে।

রায়পুরায় নতুন আক্রান্ত ৫ জন হলেন, রায়পুরা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বোরহান উদ্দিন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ষ্টোর কিপার বিপুল চক্রবর্তী, পরিচ্ছন্ন কর্মী সোহেল ও শহিদুল্লাহ, রায়পুরা থানার পুলিশ কনস্টেবল মো. জাফর ইমাম। 

রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম গত বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আক্রান্তদেরকে আইসোলেশনে পাঠানোর প্রক্রিয়া চলছে এবং নতুন আক্রান্তদের পরিবারের সন্দেহ জনক সদস্যদেরও নমুনা সংগ্রহ করা হচ্ছে।

নরসিংদী জেলায় বিগত ২৪ ঘন্টায় নতুন করে আরো ২১ জন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ২১ জনসহ নরসিংদী জেলায় সর্বশেষ তথ্য অনুযায়ী আক্রান্তের সংখ্যা এখন ৬৪ জন। নতুন আক্রান্তদের মাঝে নরসিংদী সদর উপজেলার ১৬ জন ও রায়পুরা উপজেলার ৫ জন। এ নিয়ে রায়পুরায় মোট করোনা আক্রান্তের সংখ্যা হলো ১১ জন।

 অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস ও নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন এ তথ্য নিশ্চিত করেছেন।

সারাদেশ বিভাগের আরো খবর

আরও খবর
এক ক্লিকে বিভাগের খবর