1. admin@jonotarkatha.com : admin :
  2. editor@jonotarkatha.com : editor :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসারের বিজয় দিবসের শুভেচ্ছা যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম আর নেই  কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই কেন্দুয়ায় চাঞ্চল্যকর রহিমা হত্যা মামলার বাদী স্বামী ও ছেলে গ্রেফতার নেত্রকোনা ও পূর্বধলায় পৃথক হামলা সংঘর্ষে আহত ১৫, আটক ৩ বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবি: নিহতের সংখ্যা বেড়ে ৩২, পরিচয় মিলেছে ২৯ জনের পূর্বধলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সাইফুল ইসলামের ঈদ-উল-আযহার শুভেচ্ছা রায়পুরায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাসহ ৫ব্যক্তি করোনায় আক্রান্ত পূর্বধলায় সাবেক ছাত্রলীগ নেতা রাজিবের ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ বিতরণ নেত্রকোনার পূর্বধলায় লকডাউন চলছে

অন্যদের চেয়ে জাতীয় পার্টি সবচেয়ে সম্ভাবনাময় দল: জিএম কাদের

অনলাইন ডেস্ক:
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:২৬ অপরাহ্ন
  • ১৮৮ বার পঠিত

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, দেশের প্রধান তিনটি দলের মধ্যে জাতীয় পার্টি সবচেয়ে সম্ভাবনাময় দল। দেশের মানুষ বিশ্বাস করে দেশের কল্যাণে কাজ করার ক্ষমতা শুধু জাতীয় পার্টির রয়েছে। তাই প্রতিদিনই বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন।

সোমবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে হাবিবুল্লাহ বাহার কলেজের সাবেক ভিপি কিশোর কুমার দে এবং জিএস এএফএম মোর্শেদ সবুজ জাতীয় পার্টি চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এ সময় তিনি এ সব কথা বলেন।

নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, সব ক্ষেত্রেই স্মরণ রাখতে হবে নেতা কখনোই ভুল করতে পারেন না। এটা মনে রেখেই নেতৃত্বের প্রতি আনুগত্য প্রকাশ করতে হবে। তবেই রাজনীতিতে ইতিবাচক ভূমিকা রাখা সম্ভব হবে।

জিএম কাদের বলেন, নেতৃত্বের প্রতি অবিচল আনুগত্য না থাকলে রাজনীতিতে ভালো কিছু আশা করা সম্ভব নয়।

উল্লেখ্য, কিশোর কুমার দে এবং এএফএম মোর্শেদ সবুজ উভয়ই জাতীয় পার্টি (কাজী জাফর) গ্রুপের যুগ্ম-মহাসচিব ছিলেন। এ সময় জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির নব-নির্বাচিত নেতৃবৃন্দ জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে বক্তৃতা করেন।

এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান আরও বলেন, কারো অবদানকেই জাতীয় পার্টি ছোট করে দেখে না। তিনি বলেন, দলের প্রতি যাদের ত্যাগ ও অবদান রয়েছে তাদের যথাযথ মূল্যায়ন করা হবে। তিনি দলকে সুশৃঙ্খল এবং ঐক্যবদ্ধ করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

এ সময় বক্তব্য রাখেন কো-চেয়ারম্যান জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অতিরিক্ত মহাসচিব- সাহিদুর রহমান টেপা, রেজাউল ইসলাম ভূঁইয়া, উপদেষ্টা শাহ-ই আজম।

উপস্থিত ছিলেন- উপদেষ্টা মো. নোমান, হাসিবুল ইসলাম জয়, মনিরুল ইসলাম মিলন, জহিরুল আলম রুবেল, শাহ-ই আজম, ভাইস-চেয়ারম্যান- সুলতান আহমেদ সেলিম, যুগ্ম-মহাসচিব- মো. নোমান মিয়া, সাংগঠনিক সম্পাদক- মো. হেলাল উদ্দিন, হুমায়ুন খান, সাইফুল ইসলাম, সৈয়দ ইফতেকার আহসান হাসান, লিয়াকত হোসেন চাকলাদার, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, প্রচার সম্পাদক- মাসুদুর রহমান মাছুম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, সমাজকল্যাণ সম্পাদক এম.এ. রাজ্জাক খান, শিক্ষাবিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, ছাত্রবিষয়ক সম্পাদক মো. জামাল উদ্দিন, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, যুগ্ম-ক্রীড়া সম্পাদক ইয়াসির মেজবাহ, যুগ্ম-স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. মো. আব্দুল্লাহ আল ফাত্তাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু