1. admin@jonotarkatha.com : admin :
  2. editor@jonotarkatha.com : editor :
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসারের বিজয় দিবসের শুভেচ্ছা যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম আর নেই  কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই কেন্দুয়ায় চাঞ্চল্যকর রহিমা হত্যা মামলার বাদী স্বামী ও ছেলে গ্রেফতার নেত্রকোনা ও পূর্বধলায় পৃথক হামলা সংঘর্ষে আহত ১৫, আটক ৩ বুড়িগঙ্গা নদীতে লঞ্চডুবি: নিহতের সংখ্যা বেড়ে ৩২, পরিচয় মিলেছে ২৯ জনের পূর্বধলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সাইফুল ইসলামের ঈদ-উল-আযহার শুভেচ্ছা রায়পুরায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাসহ ৫ব্যক্তি করোনায় আক্রান্ত পূর্বধলায় সাবেক ছাত্রলীগ নেতা রাজিবের ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ বিতরণ নেত্রকোনার পূর্বধলায় লকডাউন চলছে

রোনালদোর জোড়া গোলে জয়ের দেখা পেলো জুভেন্টাস

Reporter Name
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন
  • ২৩৪ বার পঠিত

গত সপ্তাহে লাৎসিওর মাঠে সিরি ‘এ’তে মৌসুমের প্রথম হারের তেতো স্বাদ পায় জুভেন্টাস। তাতে ইন্টারের কাছে হারায় শীর্ষস্থান। এর আগের ম্যাচে সাসসুওলোর সঙ্গে ড্র করেছিল তারা। রবিবার জুভেন্টাস ঘরের মাঠে ক্রিশ্চিয়ানো রোনালদোর জোড়া গোলে উদিনেসেকে ৩-১ গোলে হারিয়েছে জুভেন্টাস।

ম্যাচের প্রথম ৯ মিনিটেই জুভেন্টাসকে এগিয়ে নেন রোনালদো। দিবালার দেওয়া বল জোরালো শটে দলকে এগিয়ে দিয়েছেন রোনালদো। রোনালদোর পরের গোলে অবদান রেখেছেন হিগুয়েইন। আর্জেন্টাইন ফরোয়ার্ডের দারুণ এক বুদ্ধিদীপ্ত থ্রু বল জায়গা করে দিয়েছে রোনালদোকে। বাঁ পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করে নিয়েছেন রোনালদো। ম্যাচে নিজের প্রথম দুই শট থেকেই গোল করেছেন রোনালদো। পরে ডেমিরালের এক ক্রস থেকে হেড করে দলকে ৩-০ গোলের এগিয়ে দিয়েছেন বোনুচ্চি।

দ্বিতীয়ার্ধে খেলার গতি কমে এসেছে জুভেন্টাসের। আর এ সুবাদে ম্যাচে ফিরেছে উদিনেস। জিয়ানলুইজি বুফনের বড় পরীক্ষাই নিয়েছে দলটি। কিন্তু একের পর এক আক্রমণ করেও ফল পাচ্ছিল না উদিনেস। কিন্তু যোগ করা সময়ে ইগনাসিও পুসেত্তোকে ঠেকানো সম্ভব হয়নি জুভেন্টাস কিংবদন্তির পক্ষে। ম্যাচ শেষ হওয়ার আগে হ্যাটট্রিক পেতে পারতেন রোনালদো। কিন্তু গোল পোস্ট তার সামনে বাধা হয়ে দাঁড়ায়।

রোনালদোর জোড়া গোলের দিন তার সাবেক দল ম্যানচেস্টার ইউনাইটেড হতাশ করেছে সমর্থকদের। নিজেদের মাঠে ৩৬ মিনিটে আত্মঘাতী গোলে পিছিয়ে পড়া ইউনাইটেডকে এক পয়েন্ট এনে দিয়েছেন একাডেমির স্ট্রাইকার ম্যাসন গ্রিনউড। এ ম্যাচ দিয়ে টানা ১২ লিগ ম্যাচে অন্তত একটি হলেও গোল খেয়েছে ইউনাইটেড। ক্লাবটির ইতিহাসে এত বাজে রক্ষণ ১৯৭১ সালের আগস্টের পর দেখা যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর

বিশ্বজুড়ে করোনাভাইরাস আপডেট

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু